মহিলাদের মাঝে এই পাঁচ ধরনের চরিত্র থাকেল’ই তার প্রেমে হাবুডুবু খাবে পুরুষ!!

 

বাস্তবতা আর কঠিনতায় ভরপুর একজন পুরুষের জীবন। পুরুষ মানুষের জীবনে চলার পথ একটু আলাদা। তাঁদের মনের মাঝে বসবাস করে নানা বিধ ভাবনা। তাঁদেরকে নানা দিকে রাখতে হয় খেয়াল, কাঁধে নিতে হয় দ্বায় দায়িত্ব। তাই তাঁদের পছন্দ অনুধাবন বা বুঝতে পারাও খুব সহজ সাধ্য নয়। বহু ক্ষেত্রেই দেখা যায় পুরুষ কী চান? কি তাদের চাহিদা? সে বিষয়টা আনেক মহিলাদেরই জানা নাই। মহিলারা বেশিরভাগ ক্ষেত্রে এই বিষয়টি মাথায়ও রাখেন না। তবে পুরুষ মানুষেরও যে একটা পছন্দ রয়েছে, তারা’ও যে সুন্দর মনের অধিকারী এই বিষয়টি মাথায় রাখতে পারলে যে কোনও সম্পর্ক আরো সুদৃঢ় করে গড়ে তুলতে বেশ সুবিধাই হয়।
সম্পর্ক বিশারদের মতে, পুরুষ মানুষ নিজের জীবনে যে’ ধরনের মহিলাদের ভুলে’ও ভুলে যেতে পারেন না। আসুন জানে নেই সেই বিষয়াদি

উৎসাহ দান করেন:
জীবন মানেই উত্থান পতন তাই জীবনে ব্যর্থতা আসতেই পারে। সেই ব্যর্থতাকে পিছনে ফেলে এগিয়ে যাওয়ার নামই হচ্ছে জীবন। আর এই ব্যর্থ সময়ে জীবনে একটি মানুষকে পুরুষরা আশা করেন, যে এই কঠিন অবস্থায় কোনও মহিলা পুরুষ মানুষটির পাশে থেকে উৎসাহ দিলে সহস যোগালে অনেক সমস্যার’ই সমাধান সহজ হয়ে যায়।

উৎসাহ দান করেন
উৎসাহ দান করেন

সংযোগ বা’ সহযোগী মনভাব:
ভালোবাসার মধ্যে লুকায়িত থাকে একটা ম্যাজিক। আর এ বিষয়টা প্রেমে পড়া প্রতিটি মানুষই একবাক্যে স্বীকার করেন। আসলে পুরুষরা এমন কোনও মানুষের সংগেই প্রেমে পড়তে চান যাঁর সঙ্গে সহজেই একটা সংযোগ স্থাপন করা সম্ভব হয়।

বন্ধুদের সঙ্গে মানিয়ে নিতে পারেন:
পুরুষরা এমন একজন মানুষকে সবসময় কাছে চান যিনি তাঁর বন্ধুদের সঙ্গে মানিয়ে নিতে পারবেন। কারণ পুরুষ মানুষের কাছে তার নিজের বন্ধুর স্থান অনেকটাই উপরে। তাই বন্ধুদের সঙ্গে মানিয়ে নিতে পারেন, এমন নারীকে’ই কাছে চান পুরুষরা।

কথা শুনতে ভালোবাসেন:
শুধু নিজের কথা বলে যাওয়া নয়, পাশাপাশি সঙ্গীর কথা’ও মন দিয়ে শুনতে পারেন, এমন নারীকে’ই ভালোবাসেন পুরুষরা। কারণ দিনের শেষে এই মানুষটির কাছেই পৌঁছে যান পুরুষটি, তাঁর কাছেই খুঁজে নেন শান্তির আশ্রয়।

কথা শুনতে ভালোবাসেন
কথা শুনতে ভালোবাসেন

অর্থ নিয়ে তেমন চাপ নেই:
জীবন ধারণের জন্য সংসার করতে গেলে অর্থের প্রয়োজন হবেই। তবে পুরুষরা এমন মহিলাকেই কাছে চান যিনি টাকা পয়সার ঊর্ধ্বে গিয়ে গোটা বিষয়টিকে দেখবেন। সারাক্ষণ টাকার জন্য পিড়া দেন এমন মহিলা পুরুষের একদমই পছন্দ নয়।

কেয়ারিং:
ছেলেরা কেয়ারিং বিষয়’টা খুব ভালোবাসে। তারা চায় তাদের পছন্দের মানুষ তাদেরকে আগলে রাখুক শাসন করুক এবং ভালোবাসুক। দিনশেষে একটাই বাস্তবতা যে পুরুষ মহিলা উভয়ে উভয়ের পরিপূরক এবং তাদের সম্মিলিত প্রচেষ্টার মধ্য দিয়েই মানব জাীবন হয়ে উঠে সহজ এবং সুন্দর।
ধন্যবাদ।

Leave a Comment