তুলা রাশি – চারিত্রিক বৈশিষ্ট্য, ব্যক্তিত্ব এবং ব্যবহার।

তুলা রাশিঃ তুলা রাশিকে নিয়ন্ত্রণ করে শুক্র গ্রহ। এরা একাকিত্বটা বিষয়টা একেবারে উপভোগ করে না। তাই এরা প্রিয় জনদের মাঝে থাকতে বেশ ভালোবাসে। কাছের মানুষদের সঙ্গে কথা বলতে এরা পছন্দ করে। কখন মস্তিষ্ক এবং নিজেদের বুদ্ধি কাজে লাগাতে হবে, তা এই রাশির জাতক-জাতিকারা ভালই জানে।

প্রতীকঃ এই রাশির প্রতীক দাঁড়িপাল্লা। আর তুলা রাশির জাতক-জাতিকারা অন্যান্য রাশির জাতক-জাতিকাদের তুলনায় সম্পূর্ণ আলাদা হয়। যে হেতু এই রাশির উপর প্রভাব বিস্তারকারী মূল গ্রহ শুক্র, তাই তুলা রাশির জাতক-জাতিকারা সুন্দরের পূজারী হয় এবং প্রশংসা পায়।

YouTube player

 

শারীরিক গঠন ও বৈশিষ্ট্যঃ তুলা রাশির জাতক-জাতিকাদের মোটামুটি লম্বা হয় এবং এদের মুখের গড়ন অনেকটা ডিমের মতো হয়। এদের চিবুক বেশ তীক্ষ্ণ হয় আর এদের গাল ভরাট হয়। এই রাশির অনেক জাতক-জাতিকার গালে টোলও দেখা যায়। আর তুলা রাশিতে জন্ম নেওয়া মানুষদের চোখ খুব সুন্দর হয়।

ব্যক্তিত্বঃ এই রাশির জাতক-জাতিকারা খুবই সামাজিক হয় এবং এরা সুবক্তা। রাজনৈতিক কৌশল তৈরির ক্ষমতা রয়েছে এদের মধ্যে এবং এরা তর্ক-বিবাদ থেকে নিজেদের দূরে রাখতেই পছন্দ করে।

শিক্ষা ও ব্যবসাঃসাহিত্য, মেডিসিন, নৃত্য এবং সঙ্গীত এই সমস্ত বিষয়ে এরা দারুণ ভাবে সফল হয়। ব্যবসাতেও তুলা রাশির জাতক-জাতিকারা দারুণ লাভ করে।

প্রেমজীবনঃ যারা দয়ালু, পরিণত এবং পরোপকারী হয়, তাদের পছন্দ করে তুলা রাশির জাতক-জাতিকারা। সাধারণত একটু অন্য ধারার মানুষদের প্রেমে পড়ে এরা।

বিবাহিত এবং গার্হস্থ্য জীবনঃ তুলা রাশির জাতক-জাতিকাদের সঙ্গীরা অত্যন্ত সৌভাগ্যশালী হয়। আসলে এই রাশির জাতক-জাতিকারা এমন মানুষকে সঙ্গী হিসেবে চায়, যারা এদের ভাল ভাবে বুঝবে। খুবই কম ক্ষেত্রে এদের সন্তান হয় এবং এই সন্তানের জন্য এই রাশির জাতক-জাতিকারা সব সময় উদ্বিগ্ন থাকে।

Leave a Comment