ভয়ান: একেবারে। আমি যখন 5 বছর বয়সে নাচ শুরু করি এবং আমার কিশোর বয়সে তা চালিয়ে যাই। এটি বেশ প্রতিযোগিতামূলক ছিল – একটি ভাল উপায়ে – এবং আমাকে উপলব্ধি করেছিল যে ব্যায়াম এবং নমনীয়তা কতটা গুরুত্বপূর্ণ। আমি 18 বছর বয়সে দৌড়ানো এবং জিমে যাওয়া শুরু করি এবং প্রায় 8 বছর আগে যোগব্যায়াম আবিষ্কার করি। যোগব্যায়ামে আসতে আমার কয়েক বছর লেগেছে কিন্তু আমি এখন এটা পছন্দ করি।

মানসিক স্বাস্থ্যের জন্য ব্যায়াম কতটা গুরুত্বপূর্ণ বলে আপনি মনে করেন?

ব্যায়াম আমাদের মানসিক স্বাস্থ্যের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি চেষ্টা করি এবং কিছু নড়াচড়া করার চেষ্টা করি তা যোগব্যায়াম, হাঁটা-চলা – এটাকে পাগলের মতো কিছু হতে হবে না, সপ্তাহে 6 দিন হতে পারে। আমি যদি আমার দিনটি এমনভাবে শুরু করতে পারি তবে এটি সততার সাথে আমাকে ভারসাম্যপূর্ণ করে এবং আমাকে অন্যথার চেয়ে আরও ইতিবাচক বোধ করে।

ফেয়ারনে কটন, মানসিক স্বাস্থ্যের জন্য সবচেয়ে বিশিষ্ট পাবলিক চ্যাম্পিয়নদের একজন, একজন সেলিব্রিটি যিনি প্রাথমিকভাবে মনের উপর ইতিবাচক প্রভাবের জন্য যোগ অনুশীলন করেন।

তার পডকাস্ট হ্যাপি প্লেসে, ফিয়ারনে উদ্বেগ এবং মানসিক স্বাস্থ্য সমস্যাগুলির সাথে তার নিজের লড়াই সম্পর্কে অগ্রগামী। তিনি প্রায়শই যোগব্যায়ামকে উদ্বিগ্ন বা হতাশাজনক পর্ব থেকে পুনরুদ্ধার করতে সাহায্য করার জন্য কৃতিত্ব দেন।

আপনি যদি ইনস্টাগ্রামে ফায়ারনেকে অনুসরণ করেন, আপনি সম্ভবত ইতিমধ্যেই জানেন যে তিনি প্রায়শই নিজের বিভিন্ন যোগব্যায়াম পোজ এবং কৌশলের ছবি পোস্ট করেন, সেইসাথে তার অনন্য “সানডে স্ট্রেচিং”, যা তিনি যেকোন সানডে নাইট ব্লুজ থেকে মুক্তি পাওয়ার শপথ করেন।

অতিরিক্তভাবে, তিনি বাচ্চাদের জন্য যোগব্যায়ামের একটি শক্তিশালী প্রবক্তা এবং নিয়মিতভাবে এটি তার দুই সন্তান, রেক্স এবং হানির সাথে করেন।

 

Leave a Comment