একজন ভাল যোগা ছাত্রের উদাহরণ হিসাবে ৫’১১” ব্রাজিলিয়ান সুপারমডেল ব্যবহার করা ঠিক নাও হতে পারে, তবে জিসেল বুন্ডচেন আপনাকে বলবেন যে তিনি কেবল সৈকতে শুয়ে তার নিখুঁত শরীর রাখেননি। প্রতিটির আগে এবং পরে তার দুই সন্তান, বেঞ্জামিন এবং ভিভিয়ানের জন্ম হয়েছিল, বুন্ডচেন তার শরীরকে নমনীয় রাখতে যোগব্যায়াম করেছিলেন এবং এটিকে তার Vogue-এর মতো নিখুঁত আকারে ফিরিয়ে আনতেন৷ যোগ হল তার আশ্চর্যজনক শরীরের যত্ন নেওয়ার একটি উপায়, যা তাকে উপার্জন করতে সাহায্য করে৷ চ্যানেল নং ৫ পারফিউমের মতো অনুমোদনের চুক্তি থেকে বছরে $৪৭ মিলিয়ন রিপোর্ট করেছে।

তিনি সপ্তাহে অন্তত তিনবার যোগব্যায়াম করেন এবং তিনি প্রায়শই পার্কে ছবি তোলেন বা ইনস্টাগ্রামে সেলফিতে দেখা যায় যেখানে তিনি বিভিন্ন যোগব্যায়াম অবস্থানে রয়েছেন।

“আমি যোগব্যায়াম উপভোগ করি…

“আমি মাঝে মাঝে আসন করি, তবে সব সময় নয়,” বুন্ডচেন বলেছিলেন। কখনও কখনও আমি কেবল মন্ত্র করি, কারণ যোগব্যায়াম আমার কাছে একটি দর্শন এবং আপনাকে অভ্যন্তরীণ যেতে সাহায্য করার আরেকটি উপায়, যা আমার পুরো জীবনের লক্ষ্য। পৃথিবী সর্বদা আপনাকে সেখানে টেনে আনে, এবং আমি যাই করি না কেন, আমার মূল লক্ষ্য হল নিজেকে ফিরিয়ে আনার উপায় খুঁজে বের করা।

“আমি প্রতিবার কমপক্ষে ১৫ মিনিটের জন্য সপ্তাহে তিন বা চারবার যোগব্যায়াম করার চেষ্টা করি। আমি কুংফু, পাইলেটস, সার্ফ এবং ঘোড়ায় চড়তেও পছন্দ করি, কিন্তু যোগব্যায়াম খুব আলাদা কারণ এটি আমাকে ধ্যান করতে এবং শিথিল করতে সাহায্য করে। যেভাবে অন্য কোন কাজ করে না। যখন আপনি সত্যিই এটির মধ্যে থাকেন, আপনি আপনার নিজের ছোট্ট জগতে চলে যান এবং তারপরে আপনি খুব সতেজ বোধ করেন।”

Leave a Comment