৪৪ বছর বয়সী এই জিকিউ ম্যাগাজিনের সাথে একটি সাক্ষাত্কারে বলেছেন, “আমি নিরর্থক। আমি মনে করি নিরর্থক হওয়া ভাল। এটি আমাকে যতটা ক্ষতি করেছে তার চেয়ে বেশি সাহায্য করেছে।”

ম্যাককনাঘি টেক্সাসে বড় হয়েছেন, যেখানে গ্রীষ্মের দিনগুলি প্রায়শই ৩৫ ডিগ্রি সেলসিয়াসে পৌঁছায় এবং আরও বেশি যেতে পারে। এটি এমন একটি জিনিস যা তাকে বিক্রম যোগের প্রতি আকৃষ্ট করেছিল, যা সাধারণত ৩৫ ডিগ্রি সেলসিয়াস বা তার বেশি তাপমাত্রা এবং ৯০-মিনিট সেশনের ঘরে করা হয়। বিক্রম চৌধুরী ১৯৭০ এর দশকের গোড়ার দিকে বিক্রম যোগ তৈরি করেছিলেন। ২৬টি ভঙ্গি বা ভঙ্গি যা বিক্রম যোগকে তৈরি করে তার অর্থ হল পেশী টোন করা, কঙ্কাল প্রসারিত করা এবং অনুশীলনকারীকে একটি বিশেষ ধরনের “উচ্চ” দেওয়া যা তারা বলে যে এই অনুশীলনের অন্যান্য সুবিধাগুলির মধ্যে একটি।

অন্যদিকে, ম্যাককোনাঘি যখনই পারেন বাইরে বিক্রম এবং অন্যান্য ধরণের যোগব্যায়াম করতে পছন্দ করেন।

অস্কার বিজয়ী অভিনেতা ম্যাথিউ ম্যাককনাগে বলেন, “যোগব্যায়াম আমাকে নমনীয় এবং শক্তিশালী উভয়ই অনুভব করে। “এটি সুস্থতার অনুভূতি যোগ করে যা আমি দৌড়াতে এবং ক্রাঞ্চ এবং পুশ-আপ করার মাধ্যমে পাই।” অন্য ধরনের ব্যায়াম থেকে পাওয়া যায় না, এবং এটি আপনাকে অনুভব করে যে আপনি নিজের ব্যক্তিগত জায়গায় ভাসছেন।

“যোগ এবং অন্যান্য ধরণের ব্যায়াম সবসময়ই জীবনের একটি উপায়। তারপরে আমি ভাবতে শুরু করি, “আরে, এটি আমার কাজের জন্যও ভাল।” আমি একজন পেশাদার ক্রীড়াবিদ নই, তবে আমার কাজের জন্য আমাকে দেখতে এবং থাকতে হবে যতটা সম্ভব স্বাস্থ্যকর।

Leave a Comment