স্টিং দীর্ঘদিন ধরে যোগের অন্যতম সেরা উকিল। তার বিশেষ ক্ষেত্রে, যোগব্যায়াম তাকে তার স্ত্রী ট্রুডি স্টাইলারের কাছাকাছি আনতে সাহায্য করেছে, যার সাথে তিনি তিন দশকেরও বেশি সময় কাটিয়েছেন। তান্ত্রিক যৌনতার তার বিখ্যাত সমর্থন ছাড়াও, স্টিং স্টাইলারের সাথে যোগব্যায়াম অনুশীলন করা উপভোগ করে এবং এই সেশনগুলি ঘনিষ্ঠতা এবং আধ্যাত্মিক সচেতনতার একটি অতিরিক্ত স্তর তৈরি করেছে।

স্টিং বলেছেন: “বিয়ে প্রায়শই ব্যর্থ হয় কারণ লোকেরা একবার চুক্তিতে স্বাক্ষর করে, তারা বলে, ‘এটাই।’ একটি সম্পর্ক একটি জীবন্ত, শ্বাসপ্রশ্বাসের জীব। এটি পুষ্ট করা প্রয়োজন। এটিকেও বিকশিত করতে হবে, সামঞ্জস্য করতে হবে; আপনার সমঝোতা এবং নমনীয়তা প্রয়োজন।”

যোগব্যায়াম আপনার শারীরিক ঘনিষ্ঠতার স্তরে যোগ করতে সাহায্য করে যা, আপনি যখন কাউকে ভালোভাবে জানতে পারেন তখন বৃদ্ধি পায়। এবং সত্যিই, কাউকে জানতে কয়েক বছর লাগে। কিন্তু তুমি তোমার পরিশ্রমের জন্য পুরস্কৃত।”

তার ২০১০ সালের সিম্ফনিসিটিস সফরের সময় যা ছিল তার একক এবং পুলিশ গানের একটি অর্কেস্ট্রাল পুনর্নির্মাণ, স্টিং ৪০ মিনিট ব্যয় করবে রয়্যাল ফিলহারমনিক অর্কেস্ট্রার স্ট্রিং বিভাগে নেতৃত্ব দিতে যা যোগ সেশনে সফরে তার সাথে ছিল যার মধ্যে মন্ত্র এবং ধ্যান অন্তর্ভুক্ত ছিল।

যোগব্যায়াম আমাকে শারীরিকভাবে উন্নতি করার অনুমতি দিয়ে আমার জীবনকে সমৃদ্ধ করেছে; যা খুবই অনুপ্রেরণাদায়ক, বিশেষ করে আপনার বয়স বাড়ার সাথে সাথে। আমি একটি ভয়ঙ্কর অনেক ভ্রমণ করি, এবং রাস্তায় থাকা সর্বদা সহজ নয়, যোগব্যায়াম হল একটি ব্যস্ত জীবন যা হতে পারে তার মধ্যে অত্যন্ত প্রয়োজনীয় শান্তি এবং বিচক্ষণতা এনে ভ্রমণের খারাপ দিকগুলি অফসেট করার একটি দুর্দান্ত উপায়৷ সঙ্গীতের মতো, যোগব্যায়াম হল একটি যাত্রা- যা যথেষ্ট দীর্ঘ তাই আপনি বিকাশ করতে থাকুন, এবং শিখতে থাকুন। আমি এর শেষ দেখছি না।”

স্টিং বিশ্বাস করে যে যোগব্যায়াম তাকে “২৫ বছর বয়সী ব্যক্তির কাজ করতে দেয়। আমি যখন আমার 20 বা কৈশোরে ছিলাম তখন আমি যেভাবে মঞ্চে পারফর্ম করি, এবং আমি ঠিক ততটাই দক্ষতার সাথে করছি। এবং আমি যোগব্যায়াম যে নিচে রাখা. দুই দশকের যোগব্যায়াম আমাকে এই ক্যারিয়ারের অতিরিক্ত দুই দশক দিয়েছে। আমি আকৃতির বাইরে থাকলে আমি এটি করতে সক্ষম হতাম না।

Leave a Comment