ইয়োগা টিচার্স পরিচিতি, আমাদের আজকের প্রশিক্ষক লাবোনি আহমেদ

লাবনী আহমেদ বাংলাদেশে অবস্থিত একজন অত্যন্ত সম্মানিত যোগ প্রশিক্ষক, যিনি মুখ যোগে তার দক্ষতা এবং তার কাজের মাধ্যমে নারীর ক্ষমতায়নের প্রতি তার প্রতিশ্রুতির জন্য পরিচিত। তিনি বাংলাদেশের প্রথম এবং একমাত্র প্রত্যয়িত মুখ যোগব্যায়াম প্রশিক্ষক, এবং তার নৈপুণ্যের প্রতি তার নিবেদন তাকে এই অঞ্চলে একজন উচ্চ-প্রার্থী শিক্ষক এবং পরামর্শদাতা করে তুলেছে।

গার্লস পাওয়ার ইয়োগা স্টুডিওর মালিক হিসাবে, লাবনি মহিলাদের যোগব্যায়াম শেখার এবং অনুশীলন করার, সম্প্রদায় গড়ে তোলা এবং স্ব-সচেতনতা এবং স্ব-যত্ন গড়ে তোলার জন্য একটি নিরাপদ এবং স্বাগত জানানোর জায়গা তৈরি করেছে। তার স্টুডিও মহিলাদের শারীরিক ও মানসিক স্বাস্থ্যের উন্নতি করতে এবং উন্নত স্তরের সুস্থতা অর্জনে সাহায্য করার জন্য ডিজাইন করা বিভিন্ন ক্লাস, ওয়ার্কশপ এবং প্রোগ্রাম অফার করে।

যোগের প্রতি লাবনীর আবেগ জীবনের প্রথম দিকে শুরু হয়েছিল, যখন তিনি নিজের জন্য অনুশীলনের রূপান্তরকারী শক্তি আবিষ্কার করেছিলেন। তিনি দ্রুত বুঝতে পেরেছিলেন যে তিনি এই উপহারটি অন্যদের সাথে ভাগ করতে চান, এবং আন্তরিকভাবে যোগ অধ্যয়ন শুরু করেন, একজন যোগ শিক্ষক হিসাবে তার শংসাপত্র সম্পূর্ণ করেন এবং মুখ যোগে বিশেষজ্ঞ হন।

ফেস ইয়োগা হল যোগব্যায়ামের একটি অনন্য এবং শক্তিশালী পদ্ধতি যা মুখ এবং ঘাড়ের পেশীগুলিতে বিশেষভাবে ফোকাস করে, বলি কমাতে সাহায্য করে, ত্বকের টোন এবং টেক্সচার উন্নত করে এবং সামগ্রিক মুখের চেহারা উন্নত করে। এই ক্ষেত্রে লাবনীর দক্ষতা তাকে বাংলাদেশে ফেস যোগব্যায়ামের ক্ষেত্রে একজন নেতৃস্থানীয় কর্তৃত্বে পরিণত করেছে, এবং তিনি তার ক্লাস এবং কর্মশালার মাধ্যমে অগণিত নারীকে আরও তরুণ, প্রাণবন্ত এবং উজ্জ্বল চেহারা অর্জন করতে সাহায্য করেছেন।

Leave a Comment